দামে মোড়ানো মহাদামি জুতো! পর্ব – ১


০১। Ruby Slippers

এই রুবী স্লিপার জোড়ার ডিজাইন করেছেন Ronald Winston আর এই স্লিপার জোড়া প্রথম পা গলিয়েছেন Judy Garland। রুবী স্লিপার জোড়াই পৃথিবীর সবচেয়ে দামী জুতার মধ্যে অন্যতম, যার দাম ৩০,০০,০০০ ইউএস ডলার। ১,৩৫০ক্যারেটের ৪,৬০০টি রুবী ব্যবহার করা হয়েছে এই জুতা জোড়ায়। দাম তাহলে ঠিকই আছে, কিনবেন?

০২। Rita Hayworth Heels

Stuart Weitzman হচ্ছেন এই হিল জোড়ার ডিজাইনার। Rita Hayworth সর্বপথম এই হিল পরে লালগালিচায় হেঁটে যান। এই হিলে ব্যবহার করা হয়েছে sapphires, রুবী আর হীরা। আর তাই এর দাম ধরা হয় মাত্র ৩০,০০,০০০ ইউ এস ডলার।

০৩। Tanzanite Heels

এই জুতা জোড়ার দাম মাত্র ২০,০০,০০০ ইউ এস ডলার। এটায় ব্যবহার করা হয়েছে ২৮ ক্যারেটের হীরা আর ১৮৫ ক্যারেটের tanzanite। জুতাটির সাড়েচার ইঞ্চি হিলে ৫৯৫ ক্যারেটের কুয়েতি প্ল্যাটিনাম হীরা দিয়ে এম্ব্রোস করা হয়েছে।

০৪। Ruby Slippers

আরো একটি রুবী স্লিপার রয়েছে যার মূল্য ১৬,০০,০০০ ইউ এস ডলার। এটাতে ব্যবহার করা হয়ছে ৬৪২টি ডিম্বাকার ও গোলাকার রুবী প্ল্যাটিনামের সমন্বয়ে।এই জুতা জোড়ার ডিজাইনার হলেন Stuart Weitzman.

০৫। Platinum Guild Stilettos

Stuart Weitzman এর ডিজাইন করা আরো একজোড়া জুতা এটি, যার মূল্য ১০,৯০,০০০ ইউ এস ডলার। এটাতে ব্যবহার করা হয়েছে ৪৬৪ কুয়েতি হীরা। ২০০২সালের অস্কারের সময় এই জুত জোড়া সবার সামনে আসে।

চলবে …


Like it? Share with your friends!

1SHARES
1
Your reaction?
Angry Angry
0
Angry
Cute Cute
0
Cute
Fail Fail
0
Fail
Geeky Geeky
0
Geeky
Lol Lol
0
Lol
Love Love
0
Love
OMG OMG
0
OMG

Young and talented designer, expert in concept generation, research and development.

log in

reset password

Back to
log in